গলাচিপায় বিএনপি’র ত্রাণ বিতরণ Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় বিএনপি’র ত্রাণ বিতরণ

গলাচিপায় বিএনপি’র ত্রাণ বিতরণ




গলাচিপা(পটুয়াখালী) সংবাদদাতা॥  করোনা মহামারী মোকাবেলায় গলাচিপা উপজেলা বিএনপি’র উদ্যোগে ৩০০পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়। বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে জাতীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন ও গলাচিপা উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সৌজন্যে কলাগাছিয়া ইউনিয়নের বাশবাড়িয়া চৌরাস্তাা সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে এ ত্রাণ বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পিয়াজ, আলু সেমাই, চিনি, চিড়া ও হাত সাবান।

 

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গলাচিপা উপজেলা বিএনপির সহ- সভাপতি মো. সিদ্দিকুর রহমান, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো.জাহাঙ্গীর হোসেন খান, পৌর সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান মনজু, উপজেলা যুবদলের আহ্বায়ক খন্দকার মশিউর রহমান শাহিন, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো.মোফাজ্জেল হোসেন মোল্লা, ইউনিয়ন সাধারণ সম্পাদক মো.প্রিন্স চৌধুরী, বকুলবাড়িয়া ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. জুয়েল খান, উপজেলা যুবদলের নেতা জাহিদুই ইসলাম (মিন্টু ), উপজেলা ছাত্র দলের সদস্য সচিব মো.ফজলুল হক শাকিল, পৌর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল্লাহ এমদাদুল প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD